Advertisement

মোবাইলকে কম্পিউটার বানিয়ে ফেলুন | Convert Mobile Into PC With Win7 Simu

মোবাইলকে কম্পিউটার বানিয়ে ফেলুন

বর্তমান সময়ে একটি কম্পিউটার কিনতে মিনিমাম ৫০,০০০ টাকার মতো খরচা করতে হয়। তবে আমরা কম্পিউটার ব্যবহার করতে চাই। কিন্তু আমাদের অধিকাংশের কাছেই বাজেট নেই। চিন্তা নেই আজকে আমি এমন একটি ট্রিক দেখাবো যার মাধ্যমে সহজে আপনি নিজের মোবাইল ফোনটিকে ব্যবহার করেই কম্পিউটার ব্যবহার করতে পারবেন। অর্থাৎ আপনার মোবাইলকে কম্পিউটার বানিয়ে ফেলুন সহজেই আমাদের এই আর্টিকেলটি পড়ে।


মোবাইলকে কম্পিউটার বানিয়ে ফেলুন

আপনি যদি আপনার মোবাইলকে কম্পিউটার বানাতে চান সেক্ষেত্রে আপনার একটি অ্যাপ এর প্রয়োজন হবে। অ্যাপটি ইনস্টল করতে আমাদের এই আর্টিকেলে নিচের অংশ চলে যান সেখানে গুগল প্লে স্টোরে লিংক দেওয়া রয়েছে। গুগল প্লে স্টোর থেকে সরাসরি এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিবেন। 


মোবাইলকে কম্পিউটার বানানোর অ্যাপের নাম 

মোবাইলকে কম্পিউটার বাড়ানোর অ্যাপের নাম হচ্ছে "Win7 Simu"। আমরা সকলেই নিজেদের মোবাইল ফোনে বিভিন্ন লঞ্চের ব্যবহার করে থাকি। ঠিক তেমনিভাবে এটিও একটি লঞ্চার তবে এটি এন্ড্রয়েড লঞ্চার নয় এটি হচ্ছে উইন্ডোজ লঞ্চার। অর্থাৎ আপনি আপনার মোবাইল ফোন ঠিকই ব্যবহার করবেন কিন্তু তার পাশাপাশি আবার আপনি কম্পিউটারও ব্যবহার করতে পারবেন। 

এবং যেকোনো সময় চাইলে আপনি এই লঞ্চারটি কেটে দিয়ে আবারও মোবাইল চালাতে পারবেন। আপনি যখন উইন্ডোজ এই লঞ্চারটি আপনার মোবাইলে ইন্সটল করবেন তখন আপনাকে বেশ কিছু সেটিং করতে হবে। আমাদের এই আর্টিকেলের মধ্যে একটি ভিডিও দেওয়া রয়েছে ভিডিওটি সঠিকভাবে দেখে নিবেন তাহলে খুবই সহজে আপনি আপনার মোবাইলকে কম্পিউটার বানাতে পারবেন। 


আমাদের শেষ কথা

আশা করছি আজকের আর্টিকেলটি পড়ে সহজেই আপনি আপনার মোবাইলকে কম্পিউটার বানিয়ে ফেলতে পারবেন। তাহলে দেরি কিসের এখনি আপনার মোবাইল দিয়ে কম্পিউটার বানিয়ে ফেলুন আর মজা নিন কম্পিউটারের মোবাইল ব্যবহার করেই।


মোবাইলকে কম্পিউটার বানানোর অ্যাপস ডাউনলোড

আপনি যদি আপনার মোবাইল ফোনটিকে একটি কম্পিউটার বানাতে চান সে ক্ষেত্রে আপনার ছোট্ট একটি অ্যাপের প্রয়োজন হবে যে অ্যাপটি সম্পর্কে আমরা বিস্তারিত জানিয়ে দিয়েছি। এই অ্যাপটি ইন্সটল করার জন্য গুগল প্লে স্টোরে যেতে হবে অথবা এই আর্টিকেলটির নিচের অংশে আপনি আপনি লিঙ্ক পেয়ে যাবেন। এপ্লিকেশনটির নাম হচ্ছে Win7 Simu। প্রায় এক কোটিরও বেশি মানুষ এই এপ্লিকেশনটি ব্যবহার করছে। তাই অবশ্যই সিকিউরিটির দিক দিয়ে আশা করছি অ্যাপ্লিকেশনটি খুবই ভালো পারফরম্যান্স দিবে।




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
WhatsApp Group Join Now
Telegram Group Join Now