Advertisement

lmc Camera Apk Download | এলএমসি ক্যামেরা ডাউনলোড

lmc Camera Apk Download | এলএমসি ক্যামেরা ডাউনলোড

মোবাইল দিয়ে ভালো কোয়ালিটির ছবি তুলতে এলএমসি ক্যামেরা ডাউনলোড করা অবশ্যই অনেক জরুরি। তবে বর্তমানে আপনি গুগোল প্লে স্টোরে এই এলএমসি অ্যাপটি খুজে পাবেননা। কিন্তু আমাদের এই আর্টিকেলে ফিউড়ির পক্ষ থেকে আপনাদের মেওয়া হবে lmc Camera Apk Download সম্পর্কে বিস্তারিত তথ্য তাই এই ক্যামেরা অ্যাপটি আপনার মোবাইলে ইন্সটল করতে এই আর্টিকেলটি শেষ অবধি পড়তে থাকুন। 

এলএমসি ক্যামেরা ডাউনলোড 

আপনি কি আপনার মোবাইল ফোনে এল এম সি ক্যামেরা ডাউনলোড করতে চান? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে চলে এসেছেন। একদম সার্টিফাইড এবং ভেরিফাইড এলএমসি ক্যামেরা ডাউনলোড করতে পারবেন আমাদের এই ওয়েবসাইটটি থেকে। মোবাইলের মধ্যে ইন্সটল করে প্রথমত আপনি বেশ কয়েকটি সেটিং চালু করে দিবেন এতে করে ছবির কোয়ালিটি অনেকটাই বেড়ে যাবে। তাছাড়া বিভিন্ন ধরনের প্রিসেট ব্যবহার করতে ভুলবেন না।





LMC 8.4 Camera download 

LMC 8.4 Camera download

এলএমসি 8.4 ক্যামেরা কি 

এলএমসি ক্যামেরা (এলএমসি ক্যামেরা ডাউনলোড) এমন একটা ক্যামেরা যেই ক্যামেরা ব্যবহারে মোবাইলের ছবি হয়ে যায় অসাধারণ কোয়ালিটি। যেকোনো কম দামি মোবাইল কিংবা বেশি দামি মোবাইলে এই ক্যামেরা দিয়ে ছবি তুললে সেই ছবিগুলোকে অনেক সুন্দর করে কোন এডিট করার প্রয়োজন ছাড়াই অসাধারণ করে তোলে।


এলএমসি 8.4 ক্যামেরা এপিকে 

এলএমসি ক্যামেরা ডাউনলোড করে ক্যামেরা দশ হাজার টাকার মোবাইল থেকে শুরু করে এক লক্ষ টাকার মোবাইল পর্যন্ত যেকোনো মোবাইলেই আপনি ব্যবহার করতে পারবেন। যে কোন মোবাইল ফোন এই ক্যামেরা সাপোর্টেট তবে অবশ্যই মডেল অনুযায়ী আলাদা আলাদা ভার্সন আপনাকে ডাউনলোড করতে হবে। 

কারণ প্রত্যেকটি মোবাইলের আলাদা আলাদা মডেল থাকে আর সেই মডেল অনুযায়ী আলাদা আলাদা এল এম টি ক্যামেরা বানানো হয়ে থাকে। তাই প্রথমত আপনাকে অবশ্যই দেখে নিতে হবে আপনার মোবাইলের মডেল এবং কনফিগারেশন কি, এরপরে নির্ধারণ করা হবে কোন ভার্সনটি আপনার মোবাইলের জন্য। 

আপনি যদি পারফেক্টলি একটি lmc ক্যামেরা আপনার মোবাইলে ডাউনলোড করে ব্যবহার করেন। তাহলে অবশ্যই আপনি খুব ভালো ক্যামেরা কোয়ালিটি এবং পারফরম্যান্স পাবেন। এছাড়া বিভিন্ন আলাদা আলাদা এক্সামেল ফাইল ব্যবহার করলে আরো সুন্দর কোয়ালিটির ছবি তুলতে পারবেন। এবং এই সকল ছবি তোলার পরে কোন ধরনের এডিট করার কোন প্রয়োজন হয় না।


এলএমসি ক্যামেরার কাজ

মোবাইল দিয়ে হাই কোয়ালিটির যদি আপনি ছবি তুলতে চান তাও আবার আপনার মোবাইলটি যদি হয় একদম কমদামের তাহলে অবশ্যই আপনাকে এল এম সি ক্যামেরা ব্যবহার করতে হবে। এলএমপি ক্যামেরা ব্যবহার করলে আপনার মোবাইলের ক্যামেরাটি ১০০% গ্যারান্টি দিয়ে বলতে পারি অনেক অসাধারণ ছবি তুলে দিতে পারবে। 


এমনকি আমার নিজের দেখা মাত্র ১০ হাজার টাকার মোবাইলে এলএনটি ক্যামেরা দিয়ে ছবি তোলা হলে দেখা যায় প্রায় ৩০ থেকে ৪০ হাজার টাকার মোবাইলের মতন পারফরম্যান্স দেয়। আপনিও চাইলে এলএমসি ক্যামেরা ব্যবহার করে দেখতে পারেন। lmc ক্যামেরা সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করা সম্ভব। 

তবে ভালো ভালো যদি কোয়ালিটির ছবি আপনি তুলতে চান তাহলে আপনাকে xml file ব্যবহার করতে হবে। Lmc Camera Xml ফাইলগুলি আপনি Fewri ওয়েবসাইটটিতেই পেয়ে যাবেন। আপনাদের জন্য অনেক কষ্ট করে ঘাটাঘাটি করে বিভিন্ন ধরনের Lmc Camera Xml ফাইল গুলি আপলোড করা হয়ে থাকে। 


সকল ফাইলগুলো খুবই সহজে ব্যবহারের মাধ্যমে আপনারা আপনাদের নিজের মোবাইল দিয়ে iphone এর মত ছবিও তুলতে পারবেন। আমার মোবাইল দিয়ে আমি ছবি তুললে মোটামুটি খুব ভালো পারফরম্যান্স পাই। কিন্তু যখন আমি এলএমসি ক্যামেরা ব্যবহার করি তখন আমার মোবাইলের ক্যামেরা এবং iphone 15 Pro max এর ক্যামেরার মধ্যে কোন তফাৎ থাকে না। তাহলে চিন্তা করে দেখুন আপনার যদি আরো দামি মোবাইল হয় তাহলে কতটা ভালো ছবি কোয়ালিটি দিতে পারবে।

আমাদের শেষ কথা

আশা করছি আমাদের আজকের আর্টিকেলটির মাধ্যমে আপনি এলএমসি ক্যামেরা ডাউনলোড করে নিয়েছেন। যদি এ বিষয়টি নিয়ে কোন প্রশ্ন থাকে কিংবা আপনি ডাউনলোড না করতে পারেন সে ক্ষেত্রে অবশ্যই জানাবেন। fewri ডট কমে এ ধরনের বিভিন্ন তথ্য বহুল আর্টিকেল নিয়মিতভাবে দেওয়া হয়ে থাকে। তাই অবশ্যই আপনি থ্রিডি ডট কম ওয়েবসাইটটি টেলিগ্রাম চ্যানেলে জয়েন হয়ে নিবেন। এতে করে নিয়মিত আপনি বিভিন্ন ধরনের টিপস এবং tricks পেয়ে যাবেন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
WhatsApp Group Join Now
Telegram Group Join Now