Advertisement

টিকটক ফর ইউ তে কিভাবে যায় | Tiktok For You Trick 2024

এখন থেকে আপনি চাইলে আপনার যেকোন ভিডিও টিকটক এ নিয়ে যেতে পারবেন। এই কাজটি করার জন্য আপনারা একটি সিম্পল নিয়মাবলম্বন করতে হবে যে নিয়মটি আজকে আপনাদের সাথে শেয়ার করা হবে এই আর্টিকেলটির মাধ্যমে। আপনারা যারা নিজেদের টিকটক ভিডিও গুলোকে ফর ইউ সেকশনে নিয়ে যাতে চাচ্ছেন তারা আর্টিকেলটি শেষ পর্যন্ত করুন। 


টিকটক ফর ইউ তে কিভাবে যায়


টিকটক ফর ইউ কি?

ফর ইউ এমন একটি সেকশন যা প্রত্যেকটি টিকটকারের একটিবার হলেও যাওয়ার স্বপ্ন। কারণ এই সেকশনটিতে যেতে পারলে প্রতিটি ভিডিও হয়ে যাবে ভাইরাল। একটি ভিডিও ভাইরাল হলেই দেশবাসী সবাই জেনে যাবে আপনাকে।


তবে ফর ইউ সেকশনটিতে যাওয়া এতটা সোজা নয়। এই কাজটি করার জন্য আপনাকে বেশ কিছু স্ট্রাগল করতে হবে। মূলত আপনাকে বেশ কিছু নিয়ম অবলম্বন করতে হবে তাহলে আপনি খুবই সহজে যেতে পারবেন tiktok for you সেকশনে এবং এর মাধ্যমে আপনি অনেক বেশি আনলিমিটেড ভিউস পেতে পারেন।


Read More: মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং শিখে মাসে ২০ থেকে ২৫ হাজার আয় করুন


টিকটক ফর ইউ তে কিভাবে নিবো

টিকটক ফর ইউ তে ভিডিও নিতে চাইলে আপনাকে নিয়মিত একটি করে ভিডিও পোস্ট করতে হবে। এবং সেই ভিডিওর কোয়ালিটি হতে হবে ১০০% ইউনিক অন্যদের থেকে। অবশ্যই নিজের সব ব্যাকগ্রাউন্ড মিউজিক ব্যবহার করতে হবে। তাহলে দেখবেন খুবই সহজে এক থেকে দুই সপ্তাহের মধ্যে আপনার ভিডিওটি অনেক বেশি ভিউজ অর্জন করেছে।


একটি ভিডিওতে যদি দশ হাজারের বেশি ভিউজ আসে তাহলে সেই ভিডিওটা ফর ইউ তে যাওয়ার সম্ভাবনা অনেক বেড়ে যায়। হ্যাঁ অবশ্যই মনে রাখবেন আপনার ভিডিওর কোয়ালিটি আপনার ভিডিওটি কে ভাইরাল করতে পারেন। আর একটি ভিডিও যদি ভাইরাল করার আপনার ক্ষমতা থাকে তাহলে চিন্তা করুন আপনার অ্যাকাউন্টের কি অবস্থা হবে।


আপনি আনলিমিটেড নিউজ পাবেন এবং অবশ্যই টিক টক থেকে ইনকাম করতে পারবেন। বর্তমান সময় টিকটক থেকে আয় করা যাচ্ছে তাই সবাই চাচ্ছে নিজেদের ভিডিওগুলোকে ভাইরাল করে ইনকাম করার। আপনিও পারবেন শুধু আপনার বেশ কয়েকটি ভিডিও কে ভাইরাল করুন এবং অনেক বেশি ফলোয়ার অর্জন করুন।



টিকটক ফর ইউ তে কিভাবে যায়

টিকটক করতে এমন একটি প্ল্যাটফর্ম যেখানে নিয়মিতভাবে অসংখ্য মানুষ ভিডিও আপলোড করে কিন্তু সবার ভিডিও ফর ইউ তে যাওয়া সম্ভব নয়। যারা যারা ফর ইউ তে যাচ্ছে এবং কাঁপাচ্ছে টিকটক তারা অবশ্যই বেশ কিছু নিয়মাবলম্বন করে। বেশ কিছু সিক্রেট হয়েছে যে সকল সিক্রেট আপনার সঙ্গে কেউ শেয়ার করবে না। 


কিন্তু ফিউড়ি এর আজকের আর্টিকেলটিতে আপনাদের সঙ্গে আমি যে সকল ট্রিক্স গুলো শেয়ার করেছি এগুলো অবলম্বনে ১০০% আপনি আপনার নিজের একাউন্টটিকে ফর ইউ তে নিয়ে যেতে পারবেন। আপনার ভিডিওগুলো সবগুলো ফর ইউটিউবে যাবে যদি শুধুমাত্র আমাদের দেওয়া উপায় গুলো অবলম্বন করে থাকেন। কিন্তু এই সকল উপায় গুলো অবলম্বন করতে অবশ্যই আপনাকে প্রথম অবস্থায় একটু পরিশ্রম করতে হবে।


Read More: অনলাইনে ইনকাম করার উপায় ২০২৪


১০০% রিয়েল উপায়ে টিকটক ফর ইউ তে যাওয়ার উপাই

একটা কথা অবশ্যই মানতে হবে যদি কোন কিছু পেতে চান তাহলে অবশ্যই আপনাকে পরিশ্রম করতে হবে, সেটা যেই কাজই হোক না কেন। তাই মাথায় রাখবেন আপনাকে কঠোর পরিশ্রমী হতে হবে এবং সঠিক নিয়মে প্রতিদিন এক থেকে দুইটি ভিডিও আপলোড করতে হবে আপনার tiktok অ্যাকাউন্টটিতে।


প্রত্যেকটি ভিডিওতে চেষ্টা করবেন সঠিকভাবে ট্যাগ টাইটেল এবং যেকোনো বড় ক্রিয়েটরকে মেনশন করার। এতে করে আপনার ভিডিওগুলো ভাইরাল হওয়া সম্ভব না অনেকটাই বেড়ে যায়। তবে আপনি যে বিষয়ে ভিডিও বানাচ্ছেন সে বিষয়ে ট্যাগ এবং টাইটেল ব্যবহার করবেন। অন্য হাফিজাবি টাইটেল ব্যবহার করলে কখনোই আপনার ভিডিওতে বেশি ভিউ আসবে না।


Read Moreমোবাইলকে কম্পিউটার বানিয়ে ফেলুন


আমাদের শেষ কথা 

আশা করছি আজকের আর্টিকেলটির মাধ্যমে আপনি খুবই সহজে নিজের টিকটক একাউন্টটির ভিডিও ফর ইউ তে নিয়ে যেতে পারবেন। এই কাজটি করা মোটেও কঠিন নয় অনেক সহজ তবে নিয়ম অবলম্বন করতে হবে অবশ্যই যা আমি আপনাদেরকে শিখিয়ে দিয়েছি। এ ধরনের নিয়মিত বিভিন্ন ধরনের ট্রিকস এবং টিপস জানতে ফিউড়ি ওয়েবসাইটটি ভিজিট করুন।




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
WhatsApp Group Join Now
Telegram Group Join Now