Advertisement

মোবাইলের সাউন্ড বাড়ানোর সফটওয়্যার | Volume Booster App for Android That Works

মোবাইলের সাউন্ড বাড়ানোর সফটওয়্যার


মোবাইলের সাউন্ড বাড়ানোর সফটওয়্যার: মোবাইল ফোনের বয়স যখন অনেকটাই বেড়ে যায় তখন আমাদের স্মার্টফোনগুলোর সাউন্ডের কোয়ালিটি অনেকটা খারাপ হয়ে যায়। অনেক সময় এই কোয়ালিটি গুলো এতটাই খারাপ হয় যে আমরা কোন মিউজিক অথবা ভিডিও প্লে করলে কোন ধরনের সাউন্ড শুনতে পারি না। কিন্তু আমাদের আজকের আর্টিকেলটিতে আমি আপনাদের সঙ্গে মোবাইলের সাউন্ড বাড়ানোর সফটওয়্যার সম্পর্কে আলোচনা করব। এই সফটওয়্যারটি ব্যবহার করলে খুবই সহজ আপনার মোবাইলের সাউন্ড আপনি ২০০ গুন পর্যন্ত তাড়িয়ে নিতে পারবেন। নিজের মোবাইলের সাউন্ড বাড়াতে চাইলে এই আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে বিশেষভাবে অনুরোধ করছি।


Read More: পাসওয়ার্ড ছাড়া ওয়াইফাই কানেক্ট এপ

 

মোবাইলের সাউন্ড বাড়ানোর সফটওয়্যার 

আপনাদের সঙ্গে মোবাইলের সাউন্ড বাড়ানোর যে সফটওয়্যারটি সম্পর্কে জানাতে চাচ্ছি এই সফটওয়্যারটি গুগল প্লে স্টোরে অ্যাভেলেবল রয়েছে। আমাদের আর্টিকেলটির নিচের অংশে আপনারা এই সফটওয়্যারটির লিংক পেয়ে যাবেন। সেখান থেকে আপনি ইন্সটল করে নিবেন আপনার মোবাইলে। মোবাইলের মধ্যে যখন মোবাইলের সাউন্ড বাড়ানোর সফটওয়্যার ইন্সটল করা শেষ হবে তখন আপনি প্রবেশ করবেন সফটওয়্যারটির মধ্যে। 

সফটওয়্যারটির মধ্যে প্রবেশ করলে আপনার সামনে বেশ কয়েকটি অপশন আসবে। এখান থেকে আপনাকে ২০০ গুন সিলেক্ট করতে হবে। এটা সিলেট করলে আপনার মোবাইল ফোনের যেই বর্তমান সাউন্ড রয়েছে সেই সাউন্ডের ২০০ গুন পর্যন্ত আপনার সাউন্ড বেড়ে যাবে। তবে এর চেয়ে বেশি সাউন্ড বাড়ানোর চেষ্টাও করবেন না এটা আপনার মোবাইল ফোনটি সম্পূর্ণভাবে বিকল হয়ে যেতে পারে। 

তাই অবশ্যই যোগের কথা মাথায় রেখে আপনার যতটুকু সাউন্ড কোয়ালিটি বাড়ানোর প্রয়োজন ঠিক ততটুকু আপনার বাড়ি ভূমি এখান থেকে নিতে পারবেন। তবে আমার মত একটি স্বাভাবিক পুরানো মোবাইল এর ক্ষেত্রে ১৫০ গুন অথবা ২০০ গুন সাউন্ড কোয়ালিটি যথেষ্ট। এর মাধ্যমে মোটামুটি একটি পুরানো ভাঙ্গা মোবাইলের সাউন্ড কোয়ালিটি বানিয়ে ফেললে খুবই সুন্দরভাবে যেকোন মিউজিক অথবা ভিডিও প্লে করলে সব সুন্দরভাবে শোনা যাবে।


মোবাইলের সাউন্ড হচ্ছে না কেন 

আপনার মোবাইলটি যখন পুরাতন হয়ে যায় এবং মোবাইলটির মধ্যে বিভিন্ন ধরনের বাইরের ময়লা এবং ধুলোবালি ঢুকে যায় তখন সেই মোবাইলটির সাউন্ড কোয়ালিটি অনেকটাই কমে যায়। এছাড়া বারবার যখন আপনার মোবাইল হাত থেকে পিছলে পড়ে যায় এবং সেই মোবাইলের স্পিকার এর বিভিন্ন সমস্যা দেখা দেয়। এই সকল আরো বেশ কিছু কারণে আপনার মোবাইলের সাউন্ড হচ্ছে না। 


তাছাড়া আপনি আপনার মোবাইলের সেটিং অপশনটিতে গিয়ে আপনার সাউন্ড কত পারসেন্ট রয়েছে এটিও চেক করতে পারেন। আরো অনেক সময় আমরা ভুল করে নিজেদের মোবাইলের সাউন্ড অনেক কমিয়ে রাখি যার ফলে আমাদের মোবাইলের সাউন্ড হয় না। এছাড়া আমরা ভাইব্রেশন কিংবা থাইল্যান্ড মুড অন করে রাখলেও আমাদের মোবাইলে কেউ কল দিলে আমরা সাউন্ড পাইনা। 

এইজন্য প্রথমত আমাদেরকে এ সকল বিষয়গুলোর লক্ষ্য করতে হবে এবং তারপরে আমাদের মোবাইলের যদি অন্য সমস্যা থাকে তাহলে মোবাইলের সাউন্ড বাড়ানোর সফটওয়্যার ইন্সটল করতে হবে। তারপরে আমরা যে উপায় কি বলেছি অবলম্বন করলে সহজে আপনার মোবাইলের সাউন্ড বাড়িয়ে নিতে পারবেন।


মোবাইলের সাউন্ড কমে গেছে 

আপনার কি মোবাইলের সাউন্ড কমে গেছে? মোবাইলের সাউন্ড কমে গেলে ডাউনলোড করে নিন মোবাইলের সাউন্ড বাড়ানোর সফটওয়্যার। এরপরে আপনার মোবাইলের যতটুকু সাউন্ড কমে গেছে সেটুকু রিকভারি করার জন্য অবশ্যই সেখানে ১০০ গুণ থেকে শুরু করে ২০০ গুন পর্যন্ত সাউন্ড বাড়িয়ে নিন। 


মোবাইলের স্পিকার সমস্যা 

মোবাইলের স্পিকার সমস্যা তখনই হয় যখন মোবাইলটি বারবার হাত থেকে পড়ে যায় অনেক পরিমাণ। কারণ এর ফলে আপনার স্পিকারে অনেক সময় আঘাতপ্রাপ্ত হয় এবং তার ফলে স্পিকারটির বিভিন্ন তার সার্কিট নষ্ট হয়ে যায়। ধরনের সমস্যা হলে প্রথমে আপনি মেকানিকের কাছে যাবেন এতে করে তিনি আপনার স্পিকারটি কম টাকার মধ্যে বদলিয়ে দিবে। 

খরচ ব্যতিত যদি আপনি আপনার মোবাইলের স্পিকারের সমস্যা সমাধান করতে চান সে ক্ষেত্রে আপনাকে একটি এপ্লিকেশন ব্যবহার করতে হবে এর ফলে আপনি আপনার মোবাইলের সাউন্ড কমিয়ে বাড়িয়ে নিতে পারবেন। সম্পূর্ণ বিনামূল্যে গুগল প্লে স্টোরে পাওয়া যাচ্ছে এবং এর মাধ্যমে সহজেই বাংলাদেশসহ বিভিন্ন দেশের মানুষ জন নিজেদের মোবাইলের সাউন্ড গুলোকে অনেক পরিমাণ বাড়িয়ে নিচ্ছে কোন ধরনের খরচ ছাড়াই।


শেষ কথা

আশা করছি আমাদের আজকের আর্টিকেলটি পড়ে আপনি সহজেই নিজের মোবাইলের সাউন্ড বাড়িয়ে নিতে পারবেন। জন্য অবশ্যই আপনাকে আমাদের আর্টিকেলে থাকা লিংকে ক্লিক করে মোবাইলের সাউন্ড বাড়ানোর সফটওয়্যার গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে। পরে আলোচনা করা সকল নিয়ম গুলো অনুসরণের মাধ্যমে সহজে নিজের মোবাইলে সাউন্ড কোয়ালিটিটা অনেক পরিমাণ দাঁড়িয়ে কমিয়ে নিতে পারবেন। এই ধরনের অসংখ্য টিপস পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইটটি ভিজিট করতে ভুলবেন না।




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
WhatsApp Group Join Now
Telegram Group Join Now