Advertisement

কিভাবে অ্যাপ লক করব | সেরা নতুন অ্যাপ লক App Lock

কিভাবে অ্যাপ লক করব | সেরা নতুন অ্যাপ লক App Lock


বর্তমান সময়ে মোবাইলের মধ্যে আমরা যে সকল অ্যাপ্লিকেশনগুলো ব্যবহার করি সেই সকল অ্যাপগুলো যদি আমাদের পার্সোনাল বিভিন্ন তথ্য থাকে তাহলে যে কেউ যদি সেগুলো অ্যাক্সেস পেতে পারে তাহলে আমাদের বিভিন্ন ঝামেলার সৃষ্টি করতে পারে। যেমন ধরুন আপনি চাকরিজীবী এবং আপনার বিভিন্ন পার্সোনাল ডকুমেন্ট আপনার ইউটিউব চ্যানেল অথবা বিভিন্ন জায়গাতে আপনি প্রাইভেট করে রেখেছেন। আপনি এক লোকের ব্যবহার করে এগুলোকে সম্পূর্ণ সিকিওর করে রাখতে পারেন এবং যে কেউ চাইলে আপনার মোবাইল ফোন হাতে নিলেও ব্যবহার করতে পারবেনা কোন ধরনের অ্যাপ্লিকেশন। আর সে কারণে ফিউড়ি এর আজকের আর্টিকেলটি আপনার জন্য, এখানে আপনাকে দেখানো হবে এরা এবং উন্নত মানের একটি অ্যাপ লকার যেটি ব্যবহার করা অত্যন্ত জরুরী।

কিভাবে অ্যাপ লক করব

মোবাইলের মধ্যে খুব সহজেই চাইলে আপনি এই অ্যাপ লকারটি ডাউনলোড করে নিতে পারেন। এই কাজটি করার জন্য গুগল প্লে স্টোরে আপনি যেতে পারেন অথবা সরাসরি নিচের দেওয়া google play স্টোর লিংক থেকে আপনি ডাউনলোড করে নিতে পারবেন এই অ্যাপ লকটি। এটি ইন্সটল করা শেষ হলে আপনি এপ্রিল মধ্যে প্রবেশ করবেন এবং যাবতীয় সকল পারমিশন দিয়ে আপনি সকল সেটিং কমপ্লিট করে ফেলবেন তাহলে খুব সহজে আপনার মোবাইলের সকল সোশ্যাল মিডিয়া এবং যেকোনো অ্যাপের মধ্যে আপনি লক সেট করে দিতে পারবেন। 

এরপরে আপনি আপনার সেই অ্যাপটির মধ্যে প্রবেশ করবেন যেটি আপনি ব্লক করেছেন তখন আপনি সেই অ্যাপ্লিকেশনটির মধ্যে একটি সিক্রেট লক দেখতে পারবেন। তখন আপনি খুব সহজে আপনার দেওয়া পাসওয়ার্ড অর্থাৎ যেকোনো ধরনের পাওয়ার বাটন অথবা যেকোনো ধরনের ভলিউম বাটনে ক্লিক করার মাধ্যমে অ্যাপ্লিকেশনটি আনলক করতে পারবেন। আমি মনে করছি এটি অত্যন্ত সিকিওর এবং অত্যন্ত জরুরি আপনার মোবাইল এর মধ্যে ব্যবহার করা। 






আমাদের শেষ কথা 

জিজ্ঞাসা করছি আজকের এই আর্টিকেলটির মাধ্যমে সহজেই আপনি আপনার মোবাইলের জন্য একটি সেরা এবং উন্নত মানের অ্যাপ লকার পেয়ে গেছেন। যদি আপনার আর্টিকেলটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনার বন্ধু বান্ধবের সঙ্গে শেয়ার করবেন এবং অবশ্যই এই অ্যাপসটি ডাউনলোড করার বিষয়ে যদি কোন সমস্যা হয় কিংবা যেকোনো সমস্যা হলে কমেন্ট সেকশনে জানাতে পারেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
WhatsApp Group Join Now
Telegram Group Join Now